১. সম্মানিত গ্রাহকসমূহে ০৭ দিনের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান।
২. ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের মাধ্যমে সার্বক্ষণিক গ্রাহকের অভিযোগ সমাধান করা।
৩. ডিজিটাল পদ্ধতিতে গ্রাহকের সমস্যার সমাধান করা।
৪. অনলাইন আবেদনের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ প্রদান।
৫. অনলাইন বিল পেমেন্ট গ্রহন।
৬. গনশুনানীর মাধ্যমে সমস্যর সমাধান।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস